খুলনা, বাংলাদেশ | ১২ আশ্বিন, ১৪৩১ | ২৭ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৩২১

ফ্যাসিবাদ মুক্ত বাংলাদেশে সংগ্রাম এখনো শেষ হয়নি : খুলনা বিএনপি

গেজেট ডেস্ক

খুলনা মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা বলেছেন, ছাত্র-জনতার গণঅভ্যূত্থানের স্বৈরাচার হাসিনা দেশ ছেড়ে পালিয়ে গেলেও তার দোসররা বাংলাদেশে রয়েছে। যারা ১৭ বছর লুটপাট করেছে, অত্যাচার করেছে, মানুষ গুম-খুন করেছে তারা এখনো দেশ ছেড়ে যায়নি। আমাদের যে সংগ্রাম ছিলো ফ্যাসিবাদ মুক্ত বাংলাদেশ সে সংগ্রাম এখনো শেষ হয়নি। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন আমাদের আরো পথ পাড়ি দিতে হবে, আরো লড়াইয়ের জন্য প্রস্তুত থাকতে হবে। ইলিয়াছ আলী- চৌধুরী আলমসহ ৫’শ এর বেশি বিএনপি নেতাকর্মীকে গুম করা হয়েছে। অনেক শিশু জানে না তার পিতা বেচে আছে না মরে গেছে। মা জানেন না তার সন্তান বেচে আছে না মরে গেছে। স্ত্রী জানেন না- তার স্বামী বেচে আছে নাকি মরে গেছে। বাংলাদেশে প্রকাশ্যে দিবালোকে বিশ্বজিৎকে কুপিয়ে হত্যা করা হয়েছে। যারা হত্যা করেছে তাদেরকে আদালত থেকে খালাস দেয়া হয়েছে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকাল ৫টায় নগরীর কয়লাঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় ক্যাম্পাসে ২৯নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে রক্তস্নাত দীর্ঘ সংগ্রাম ও ছাত্র জনতার গণ অভ্যূত্থানের মাধ্যমে অর্জিত স্বাধীনতা নস্যাৎ করার সকল অপচেষ্টা রুখতে এবং সাম্য ও নতুন বাংলাদেশ বির্নিমানের লক্ষ্যে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিশেষ বক্তার বক্তব্যে মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন বলেছেন, ছাত্র জনতার অর্জনকে নস্যাৎ করতে ষড়যন্ত্র শুরু হয়েছে। মাফিয়া নেত্রী শেখ হাসিনার কথোপকথোন প্রকাশ হয়েছে তাতে উনি বলেছেন চট করে বাংলাদেশে ঢুকে পড়বেন। বাংলার মানুষকে ঐক্যবদ্ধ থাকতে হবে। মাফিয়া নেত্রী শেখ হাসিনাকে ভারত থেকে ধরে এনে তার তৈরী করা আয়না ঘরে চট করে ঢুকিয়ে রাখতে হবে। হাসিনাদের জন্য বাংলায় কোন জয়গা হবে না। গত সাড়ে ১৫ বছরে হাসিনা সরকার ১৩ লক্ষ কোটি টাকা বিদেশে পাচার করেছে। ১লক্ষ ২০ হাজার মামলা দিয়ে ১ কোটি ৬০ লক্ষ নেতাকর্মীকে আসামী করা হয়েছে। হাজার হাজার নেতাকর্মীকে হত্যা করা হয়ে। সমুদ্রের সকল পানি যদি কালি হয়, সে কালি দিয়ে যদি হাসিনা সরকারের দুঃশাসনের কথা লেখা হয় সে কালি ফুরিয়ে যাবে কিন্তু হাসিনার অপশাসনের কথা লেখা শেষ হবে না।

২৯ নং ওয়ার্ড বিএনপির আহবায়ক শফিকুল ইসলাম জোয়াদ্দারের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপি’র যুগ্ম আহবায়ক চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, খুলনা সদর থানার আহ্বায়ক কে এম হুমায়ুন কবীর (ভিপি হুমায়ুন), খুলনা সদর থানার সদস্য সচিব মোল্লা ফরিদ আহমেদ। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মাসুদ পারভেজ, এডভোকেট শহীদুল আলম, বিশিষ্ট ব্যবসায়ী শহিদুর রহমান, যুগ্ম আহ্বায়ক বদরুল আলম খান, চৌধুরী হাসানুর রশিদ মিরাজ, মিজানুর রহমান মিলটন, তরিকুল ইসলাম সোহান, আজাদ হোসেন, মাহবুবুর রহমান লিটু, বেলাল হোসেন, হেলাল হোসেন, ব্যবসায়ী শরিফুল ইসলাম, কবির, হাসান হাওলাদার রাজিব, সোহাগ, শিখা জামিলা, জেসমিন প্রমূখ। সমাবেশের শুরুতে স্কীনে দেশনায়ক তারেক রহমান প্রদত্ত রাষ্ট্রমেরামতের ৩১দফা জনগনের মাঝে তুলে ধরা হয় এবং বিএনপি নেতৃবৃন্দ মঞ্চ ছেড়ে গ্যালারিতে বসেন।- খবর বিজ্ঞপ্তির।

খুলনা গেজেট/কেডি

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!